বই: সিরিয়া মহাযুদ্ধের কাল এবং রক্তে আঁকা ফিলিস্তিন রিভিউ

বই: সিরিয়া মহাযুদ্ধের কাল pdf download এবং রক্তে আঁকা ফিলিস্তিন PDF download রিভিউ


বই: সিরিয়া মহাযুদ্ধের কাল  (নতুন সংস্করণ)
লেখক: জসিমউদ্দীন আহমাদ 
মুদ্রিত মূল্য: ৫০০ টাকা 
ডিসকাউন্ট মূল্য: ৩৫০ টাকা  
পৃষ্ঠা সংখ্যা: ৩৮৪  
বই: সিরিয়া মহাযুদ্ধের কাল pdf download এবং রক্তে আঁকা ফিলিস্তিন PDF download রিভিউ


সিরিয়ায় প্রকৃতপক্ষে কী ঘটছে? সেখানকার সার্বিক বাস্তবতা কী? বিশ্ব মোড়লদের কে কার পক্ষে অবস্থান নিয়েছে? আ-ই.এ-সে-র সূচনা হলো কীভাবে? সিরিয়া যুদ্ধের ভবিষ্যৎইবা কী? সিরিয়ায় কারা লড়ছে ন্যায়, ইনসাফ ও উম্মাহর হিতাকাক্সক্ষা নিয়ে? ইত্যাকার অসংখ্য প্রশ্নের উত্তর খোঁজা হয়েছে ‘সিরিয়া মহাযুদ্ধের কাল’ বইয়ে, নির্মোহ ও স্বচ্ছদৃষ্টিতে। এই বই তার পাঠককে এক নতুন দুনিয়ায় নিয়ে যাবে যে দুনিয়া শিহরণ জাগানিয়া, অচিন্তনিয় ও বাস্তবসম্মত।  

এই বই বিশ্বরাজনীতি, মধ্যপ্রাচ্য ও মুসলিমবিশ্ব নিয়ে আমাদের উদাস চিন্তা-ভাবনাকে পাল্টে দেবে। অনেকটা ঘুমন্ত ব্যক্তিকে কষে চড় দিয়ে জাগিয়ে তোলার মতো। এই বই তার পাঠককে এমন সব সত্যের মুখোমুখী করবে যা থেকে পালাবার জো নেই। এ বই আপাত পক্ষপাতহীন, সত্যাশ্রয়ী এবং একই সঙ্গে মানবিকও।

বই: রক্তে আঁকা ফিলিস্তিন (নতুন সংস্করণ) 
লেখক: জসিমউদ্দীন আহমাদ 
মুদ্রিত মূল্য: ৩০০ টাকা 
ডিসকাউন্ট মূল্য: ২১০ টাকা  
পৃষ্ঠা সংখ্যা: ২১৬  

কেন পড়বেন?
কারাগারে মানুষদের দু’দিন পর পর চোখের জলে প্রিয়সন্তানকে কাফনের কাপড় পরিয়ে রেখে আসতে হয় না অন্ধকার কবরে। ছিন্ন-বিছিন্ন সন্তানের মৃতদেহের কিছু অংশ হাসপাতালে রেখে এসে ‘হারিয়ে ফেলা হাতটি’ খুঁজতেও নামতে হয় না রাস্তায়। আমাদের আগে তিন পুরুষ অমানবিক অত্যাচারের মধ্য দিয়ে পশুর মতো জীবন কাটিয়েছে। আমরাও একইভাবে পশুর মতো জীবনযাপন করছি। হয়তো একই পরিণতি হবে আমাদের সন্তানেরও। কিন্তু তাদের সন্তানের জন্য একটি মুক্ত ফিলিস্তিন আমরা রেখে যাবো ইনশা আল্লাহ!’
রক্তাক্ত, ক্ষত-বিক্ষত উম্মাহর হৃদপিন্ড বায়তুল মোকাদ্দাস-পবিত্র আকসার ইতিহাস, ইহুদি-ষড়যন্ত্র ও পরিণতি নিয়ে রচিত রক্তে আঁকা ফিলিস্তিন।

মুদ্রিত মূল্য: ৫০০ টাকা 
ডিসকাউন্ট মূল্য: ৩৫০ টাকা  
পৃষ্ঠা সংখ্যা: ৩৮৪  
বিঃদ্রঃ বিকাশ পেমেন্টে সারাদেশে ডেলিভারি চার্জ ফ্রি! (কুরিয়ার ডেলিভারি) 
🛒 পাইকারি ও খুচরা অর্ডার করতে মেসেজ করুন  m.me/feraprokashon

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ