বইঃ নায়িকা সংবাদ [ PDF Link (short) Nayika Shongbad ] লেখিকা - সানজানা আলম

বইঃ নায়িকা সংবাদ
লেখিকাঃ সানজানা আলম
প্রকাশনীঃ অন্যপ্রকাশ
বইয়ের ধরণঃ (হার্ডকভার)
ISBN -  9789845028608
প্রথম প্রকাশ :- 2022
ভাষা :- বাংলা
বইঃ নায়িকা সংবাদ [ PDF Link (short) Naika Shongbad PDF free Download ] লেখিকা - সানজানা আলম এর বই  বাংলাদেশ চলচ্চিত্রের নতুন খবর  বাংলা নতুন উপন্যাস
Nayeka Shongbad

বেস্ত নগরীতে আলো ঝলমলে এক সন্ধ্যা, ঢাকা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র আজ সেজেছে জমকালো সাজে। 'নেভিল আনন্দ সংবাদ তারকা পুরস্কার' প্রদানের জন্য আয়োজন করা হয়েছে। বিপণন প্রতিষ্ঠানগুলো এখানে নিজের বিজ্ঞাপণ করার সুযোগ হারাতে চাইনি। তাই টাকা ঢেলেছে প্রচুর।

সবাই নিজেদের মতো গল্প করছিল। বহুদিন পর একসাথে একটা প্রোগ্রামে তারকা জগতের প্রবীণ থেকে উদীয়মান সকলেই একত্র হয়েছে। সংবাদ কর্মী এবং নামকরা ফটোগ্রাফি প্রতিষ্ঠান নিজেদের মতো করে ছবি তুলে যাচ্ছে অনবরত। হঠাৎ একটা গুনগুন আওয়াজ হলো। একটা নীল রঙের মাসেরাতি এসে থামল গেটে। এত দামি গাড়ি আর কেই-বা ব্যবহার করে !
জেরিন ম্যাডাম এসেছেন।
এক মুহূর্তে সব ক্যামেরা গিয়ে চিত্র নায়িকা জেরিনের গাড়ি ঘিরে ধরলো, মিষ্টি হেসে জেরিন নেমে দাঁড়ালো ক্যামেরার সামনে।

ম্যাম, কেমন আছেন?
আমাদের দিন পত্রিকা থেকে সাংবাদিক জিজ্ঞেস করলেন জেরিনকে। মিষ্টি হেসে জেরিন বলল, দেখতেই পাচ্ছেন কেমন আছি, এত চমৎকার আলো ঝলমলে আয়োজনে খারাপ থাকা যায়?
আমরা কি আশা করতে পারি এবার পুরস্কার পাচ্ছেন জেরিন ম্যাম? দেখুন, পুরস্কার কে পাবে, এটাতো ঠিক করবেন সম্মানিত বিচারকমণ্ডলী। তারা জাকির যোগ্য মনে করবেন, সে-ই পাবে। আমি পেলে খুশি হব, না পেলে মন খারাপ করবো না। নিশ্চয়ই যোগ্য ব্যক্তিই পুরস্কৃত হবেন। চমৎকার ভাবনা, ম্যাম। এজন্যই কি আপনি আলাদা? অচেনা এক পত্রিকার সাংবাদিকের এই প্রশ্নের উত্তর দেওয়ার আগেই বখতিয়ার সাহেব ডাকলেন, জেরিন, চলে এসো।

জেরিনকে নিতে এসেছেন বখতিয়ার সাহেব,নামকরা ব্যাবসায়ী, সেই সাথে প্রযোজক। জেরিনের সাথে তার ঘনিষ্ঠতার কথা মিডিয়া পাড়ার সবাই জানে।
ক্যারিয়ার একটু পরে গেছে, এমন নায়িকারা পেছনে বলে, বাধা বাবু রেখেছে তো জেরিন! ক্যারিয়ার ওর হবে না তো কার হবে! বখতিয়ার সাহেবের অডেল টাকার কথা কে না জানে! শোনা যায়, তারা নাকি বিয়েও করবেন। বখতিয়ার সাহেবের বয়স হয়েছে 60 এর কাছে। কেতাদুরস্ত পোশাকে তার বয়স বোঝা যায় না একদম।

জেরিন হাসিমুখে বলল, আপনাদের সব প্রশ্নের উত্তর পরে কখনো দেব, আমার বাসায় আসেন না, গল্প করা যাবে! ম্যাম, আপনার সিডিউল পাওয়াই যায়না! প্লিজ, আমাদের যদি সময় দিতেন? জেরিন এবারও মুখে হাসি রেখে বললো দেখুন, সিডিউল তো আমার হাতে নেই, এগুলো বিভিন্ন সিনেমা এর সময় দেওয়া থাকে, আমাকে মেইনটেইন করতে হয়। এর মাঝেই সময় বের করতে হয়। আমার সাথে দেখা করে কেউ অখুশি হয়েছে এমন বলতে পারবেন না। বাসায় না হলে কোন স্পটে আসুন কথা হবে। আমিও চাই আপনারা আমাকে নিয়ে কথা বলুন, লিখুন! কিন্তু আমার ব্যক্তিগত ইস্যু ছাড়া ক্যারিয়ার ইস্যুতে আপনাদের আগ্রহ খুবই কম। তবে আজ আসছি...

জেরিন বের হয়ে গেল সাংবাদিকদের লজ্জা দিয়ে। ধানি মরিচ একেবারে, কেউ একজন টিপ্পনী কাটলো। বাকিরা নিঃশব্দে সায় দিল। জেরিন এক নম্বর নায়িকা। এরকম টপ ক্যারিয়ারের একজন প্রোডিউসারের সাথে তার বাগানবাড়িতে নিয়মিত আসা-যাওয়া করে, এর থেকে রগরগে সংবাদ আর কি হতে পারে! তবে এরা প্রকাশ্যেই একসাথে ঘোরাঘুরি করে! টাকা থাকলে যা হয় আর কি!
Read This Book (short pdf) pre order

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ