বইঃ তোমাকেই বলছি PDF Link (short) লেখক : মোহাম্মদ তোয়াহা আকবর | Tomakei Bolche By Mohammad Towaha Akbar

তোমাকেই বলছি
লেখক : মোহাম্মদ তোয়াহা আকবর
প্রকাশনী : সাবিল পাবলিকেশন
বিষয় : আত্মশুদ্ধি ও অনুপ্রেরণা
পৃষ্ঠা : 232, কভার : পেপার ব্যাক, সংস্করণ : 1st Published, 2021
ভাষা : বাংলা।
বইঃ তোমাকেই বলছি PDF Link (short) লেখক : মোহাম্মদ তোয়াহা আকবর | Tomakei Bolche PDF By Mohammad Towaha Akbar Books PDF New Islamic Books PDF 2022

তুমি যদি আল্লাহ তাআলাকে চেনার পর, তার গুরুত্ব ও প্রয়োজনীয়তা বুঝে সত্যি সত্যি উপলব্ধি করে তার ভালোবাসা তীব্রভাবে অনুভব করার পরে বিয়ে করো। তাহলে তোমার জন্য সুসংবাদ। কারণ, জীবনসাথী ভালো হলে তুমি আরো বেশি আখেরাতমুখী হয়ে যাবে, অনুপ্রেরণা পাবে। আর জীবন সাথী খারাপ হলে তোমার অন্তর আরো বেশি দুনিয়াবিমুখ হয়ে যাবে। আল্লাহর দিকে আরো ঝুঁকে পড়বে। অনুপ্রেরণা পাবে অন্তরের গভীর থেকে।

মনে রেখো, তোমার একাকীত্ব, ভিতরের এই শূন্যতা আল্লাহর উপস্থিতি, ভালোবাসা গভীরভাবে অনুভব না করা পর্যন্ত কখনোই পূর্ণ হয় না, হবে না। এটা কিন্তু বেশিরভাগ মানুষই বিয়ের আগে বুঝে নেয় না। তাই ভুল বুঝে। ফলে ভুল জায়গায় গিয়ে শান্তি খুঁজে। পড়ে নিরাশ হয়ে যত অবিচার শুরু করে সেই ভুল উৎসের সাথে। কাজেই, এই ভুলটা ভাঙা উচিত। এসপেশালি বিয়ের আগে ভাঙা উচিত, তাহলেই যাবতীয় আশা প্রত্যাশা আর স্বপ্ন সঠিক জায়গায়, সঠিক উৎসের সাথে বাঁধা থাকবে।

কাজেই বুঝতেই পারছ, এখানে মূল চাবিটা কিন্তু বিয়ে না, বরং আল্লাহকে চিনতে পারা। গভীরভাবে উনার গুরুত্ব, প্রয়োজনীয়তা উপলব্ধি করতে পারা। উনার ভালবাসার তীব্র তার হৃদয় অনুভব করতে পারা। এটুকু পারলেই সফলতা সুসংবাদ তোমার জন্য__হও তুমি বিবাহিত কিংবা অবিবাহিত।

“উল্টো নির্ণয়” ছিল স্রষ্টাকে চেনার কথা নিয়ে।
“কে উনি?” লেখা হয়েছিল স্রষ্টার সর্বশেষ সত্য বার্তাবাহককে যুক্তি-প্রমাণসহ চিনে নেয়ার জন্য। আর “তোমাকেই বলছি” হচ্ছে সেই স্রষ্টা, আর তাঁর প্রেরিত বার্তা ও বার্তাবাহকের সাথে নিজের পরিচয়কে খুঁজে নেয়া, নিজের সত্তাকে বুঝে নেয়া, নিজেকে চিনে নেয়ার সুদীর্ঘ পথচলার সৈকতে কুড়িয়ে পাওয়া কিছু নুড়িপাথরের কথা।কিছু বই আছে, যেগুলো পড়তে গেলে পাঠক ধাক্কা খায়। সেই ধাক্কায় জীবনটা মোড় নেয় সীরাতে মুসতাকীমের পথে। জীবনকে তখন নতুনভাবে আবিষ্কার করা যায়। আল্লাহর রঙে নিজেকে সাজিয়ে নেওয়া যায়। ঠিক তেমনি একটি বই “তোমাকেই বলছি”।

বইটি সম্পর্কে জনপ্রিয় লেখক জাকারিয়া মাসুদ ভাইয়ের মন্তব্য-
“কিছু মানুষ থাকেন, যারা জীবনকে দেখেন একটু অন্যভাবে। আর আট-দশটা মানুষ যা ভাবেন, তারা সেই পন্থায় আগান না। তাদের এগিয়ে চলায় বৈচিত্র্য থাকে। জীবনের পরতে পরতে লুকিয়ে থাকা নানান শিক্ষা, তারা তুলে আনতে পারেন কলমের ডগায়। সেগুলো পড়তে পড়তে পাঠক হারিয়ে যান ভাবনার নিবিড় গহীনে। ঠিক তেমনি একজন মানুষ হলেন মোহাম্মদ তোয়াহা আকবর। তাঁর লেখায় ফুটে ওঠে বাস্তব জীবনের প্রতিচ্ছবি। জীবন থেকে নেওয়া সে লেখনী, ছড়িয়ে যায় বর্ণিল আলো। পরম মুগ্ধতায় তন্ময় হয়ে সেগুলো পড়া যায় এক বৈঠকেই।

বইঃ তোমাকেই বলছি PDF Link (short) লেখক : মোহাম্মদ তোয়াহা আকবর | Tomakei Bolche PDF By Mohammad Towaha Akbar Books PDF New Islamic Books PDF 2022

তোয়াহা আকবরের প্রথম বই ছিল “উল্টো নির্ণয়”। বেশ সুনাম কুড়িয়েছেন এটা লিখে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। মহান রবের দয়ায় তিনি এগিয়েছেন অনেকখানি। জায়গা করে নিয়েছেন পাঠকদের হৃদয়ে। তাঁর মনোমুগ্ধকর লেখনীর তৃতীয় বিস্ফোরণ- “তোমাকেই বলছি”।গিফট হিসেবে থাকছে ১টি প্রিমিয়াম বুকমার্ক এবং শায়খ আহমাদুল্লাহর ‘দু,আ ও যিকর কার্ড’ ফ্রি!

Order This Book Hardcopy


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ