মহাপ্রেমিক মূসা pdf download মোহাম্মদ মামুনুর রশীদ এর সকল বই পিডিএফ | Mohapremik Musa

মহাপ্রেমিক মূসা pdf download
মোহাম্মদ মামুনুর রশীদ এর সকল বই PDF Download
Image

যেখান থেকে এসেছি- সেখানেই ফিরে যাবো আমরা । অনিত্য এ জীবন । প্রতারক পৃথিবীর প্রেমে মগ্ন হয় কারা ? গন্তব্যের কথা মনে নেই । অবুঝ মানুষ । কোথায় তোমার কষ্ট তাওতো বোঝোনি । যে দয়াল প্রভু প্রতিপালকের ইশারায় অস্তিত্ব পেয়েছো- মনে নেই তাঁর কথা ? ভালোবাসার ভাবনা বেদনার যে জারকে চুবিয়ে তৈরী করা হয়েছে তোমার সত্তা - তার অন্বেষণ কই ? যাপিত যামিনি , অতিক্রান্ত দিবস কার স্মরণে অতিবাহিত করেছো ? ইশকে ইলাহীর কথা মনে নেই ? দীদারে ইলাহী ছাড়া আর কিছুতেই যে তোমার দুঃখের চিকিৎসা নেই - একথা কি ভুলে গিয়েছো ? বিভ্রান্ত বিরহী মানুষ জেগে ওঠো । 

সময়কে বুঝতে শেখো সময় শেষ হবার আগেই । চলো এগিয়ে যাই তওবার বহ্নিচিহ্ন ধরে । ঐ পথই সকল নবী রসূলদের পথ । ঐ পথই হজরত মুসা আ . হজরত ইসা আ . হজরত ইব্রাহিম আ . - এর পথ । ঐ পথই আল্লাহ্তায়ালার মাহবুব মহানবী মোহাম্মদ স . এর পথ । ঐ পথেই চলেছে সফল মানবতার নিশানবাহী সকল নবী , রসুল , সাহাবা , অলি , আউলিয়া , গাউস , কুতুব । দীদারে ইলাহীর ঐ তৃষিত পথেই এগিয়ে চলেছে প্রকৃত প্রেমিকের দল । নিরন্তর । এসো প্রার্থনা করি পরম প্রভুর কাছে আমাদেরকে ঐ প্রেমিকদের পথেই পরিচালিত করো হে আমাদের প্রেমময় প্রতিপালক । 

আর আমাদেরকে নিরাপদ রাখো প্রতারক গোলাম আহমদ কাদিয়ানি এবং প্রবৃত্তিপূজক আবুল আলা মওদুদীর মতো পথভ্রষ্টদের সংস্পর্শ থেকে । আমিন । আল্লাহুম্মা আমিন । আল্লাহ্ প্রেমিকদের পথ ধরেই আল্লাহতায়ালার সন্তুষ্টি তালাশ করতে হয় । আল্লাহতায়ালা নিজেই তাই তাঁর প্রেমিক রসুলগণের বিবরণ দিয়েছেন কোরআনুল করিমে । আর সবচেয়ে বেশী প্রসঙ্গ টেনেছেন মহাপ্রেমিক মুসা আ . এর । তাঁর জীবনালোচনা নিয়েই আমরা এবার সাজিয়ে দিলাম আমাদের পঁচিশতম প্রকাশনার কানন । সুবাসিত যদি হই তবে তাঁর অনুগ্রহেরই কৃতজ্ঞতা প্রকাশ করি । তিনিই মহান । 

তিনিই পবিত্র । সকল স্তুতি তাঁরই । আমরাতো তাঁর জন্যই । তাঁরই প্রতি প্রত্যাবর্তন আমাদের সকলের । শেষ ও শ্রেষ্ঠ নবী হজরত মোহাম্মাদুর রসুলুল্লাহ স , তাঁর অন্যান্য নবী ভ্রাতৃবৃন্দ , নৈকট্যসমৃদ্ধ ফেরেশতাবৃন্দ , সাহাবা সমাজ এবং আউলিয়া সম্প্রদায়ের প্রতি বর্ষিত হোক সকল দরূদ ও সালাম - বিরতিহীন ধারায় । আমিন । পরিশেষে আল্লাহ্ অন্বেষণকারীদের পবিত্র প্রতিষ্ঠান খাস মোজাদ্দেদিয়া তরিকার আহবানও জানালাম আমরা প্রতিবারের মতো । আসুন । প্রেম পথে সমর্পিত হই । দীদারে ইলাহীর দ্যুতিময় সড়কে কদম রাখি । তওবার সময় কি হয়নি এখনো ? ওয়াস্সালাম।

মোহাম্মদ মামুনুর রশীদ 
হাকিমাবাদ খানকায়ে মোজাদ্দেদিয়া 
ভূঁইগড় , নারায়ণগঞ্জ ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ