বই: দুজনার পাঠশালা

বই: দুজনার পাঠশালা মুদ্রিত মূল্য: ৪০০ টাকা পৃষ্ঠা সংখ্যাঃ ২৫৬ বইয়ের ধরনঃ হার্ডকভার প্রকাশনায়ঃ Pothik prokashon  বিষয়ঃ পারিবারিক ও বৈবাহিক

শপিং পুরুষের জন্য একটা ঝামেলার বিষয়। মানসিক চাপ। কিন্তু নারীদের কাছে শপিং মানেই ‘ওয়াও’। ইট’স ফ্যান্টাসটিক। তারা শপিং খুব ইনজয় করে। 

এমন অনেক নারী আছে, যারা সারাদিন সারারাত ধরে শপিং করলেও তার শপিং শেষ হবে না। এমন শপিং আসক্ত তারা।

আমাদের কেউ কেউ আছে স্ত্রীর সঙ্গে শপিংয়ে যেতে চায় না। তাকে একাই যেতে দেন। প্রথম কথা তো হলো, নারীদের শপিংয়ে যাওয়াটাই ঠিক না। পর্দার খেলাফ। তারপরও যদি যেতে হয়, তাকে একা যেতে না দেওয়া। সঙ্গে কোনো মাহরামকে দিয়ে দেওয়া।
 
পুরুষ সঙ্গে গেলে তার পর্দা অধিক রক্ষা হয়। পুরুষ তার জন্য আবরণ ও সুরক্ষাস্বরূপ। তাছাড়া স্ত্রীর জন্য এটা আনন্দেরও বিষয়। স্বামী তার সঙ্গে গেলে সে ফিল করে, স্বামী তাকে গুরুত্ব দেয়।

তবে কথা হলো, আপনি যখন আপনার স্ত্রীকে শপিংয়ে নিয়ে যাবেন, তখন খুব তাড়া দিতে থাকবেন না। জলদি কেনাকাটা করো। জলদি কেনাকাটা করো। কিংবা তুচ্ছ কারণে রাগ করবেন না।

তার ভেতর আপনাকে এই অনুভূতি সৃষ্টি করাতে হবে যে, আপনি তাকে নিয়ে বের হতে পেরে খুশি। আপনার ভালো লাগছে। আপনি খুব উপভোগ করছেন। তবে স্ত্রীর উচিত অযথা সময় নষ্ট না করা। সংক্ষেপে শপিং শেষ করা। স্বামীর সামর্থের প্রতি লক্ষ রাখা। তার সামর্থের বাইরের কোনো কিছু না কেনা বা কেনার জন্য পীড়াপীড়ি না করা।

বই: দুজনার পাঠশালা
মুদ্রিত মূল্য: ৪০০ টাকা
পৃষ্ঠা সংখ্যাঃ ২৫৬
বইয়ের ধরনঃ হার্ডকভার
প্রকাশনায়ঃ Pothik prokashon 
বিষয়ঃ পারিবারিক ও বৈবাহিক

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ