[PDF] নূরানী পদ্ধতিতে ২৭ ঘন্টায় কুরআন শিক্ষা (পিডিএফ) মওলানা জহুরুল হক | Nurani Poddotite 27 Ghontay Quran Shikkha

নূরানী পদ্ধতিতে কুরআন শিক্ষা pdf free download ২৪ ঘন্টায় কুরআন শিক্ষা pdf download রেফারেন্স ভিত্তিক কুরআন শিক্ষা pdf সহীহ কুরআন শিক্ষা পদ্ধতি এক ঘন্টায় কুরআন শিক্ষা বৈজ্ঞানিক পদ্ধতিতে কুরআন শিক্ষা pdf download

নূরানী পদ্ধতিতে ২৭ ঘন্টায় কুরআন শিক্ষা Author মওলানা জহুরুল হক


সংক্ষিপ্ত পরিচিতি
মইনুল হোসেন, সিভিল ইঞ্জিনিয়ারিং এ বি এস সি করেছেন কুয়েট থেকে । তবে এর চেয়েও তার বড় পরিচয় তিনি কুরআনের একজন শিক্ষক । মানুষ যেন সহজ ভাবে কুরআন শিখতে পারে সেজন্য তিনি চেষ্টা চালিয়ে যাচ্ছেন সেই ২০১২ সাল থেকে । ইচ্ছা একটাই । মানুষ যেন শুদ্ধভাবে আল্লাহর কালাম পড়া শিখতে পারে ।এজন্য অনেক চেষ্টা সাধনার মাধ্যমে লিখেছেন ২৭ ঘন্টায় কুরআন শিক্ষা বইটি, একদম সহজ ভাষায় পর্যাপ্ত উদাহরণসহ। শুধু বাঙালি না বরং অন্যরাও যেন উপকৃত হতে পারে সেজন্য বইটি বের করেছেন বাংলা, হিন্দী, উর্দু ও অসামীয়া ভাষায়। বর্তমানে ইংরেজীতেও বইটির অনুবাদ কাজ চালিয়ে নিচ্ছেন তিনি।

যেভাবে পড়বেন নূরানী পদ্ধতিতে ২৭ ঘন্টায় কুরআন শিক্ষা বই 

-ঃ রব্বি ঝিনী ইলমা : অসম্ভব মনে হতে পারে কিন্তু আপনি যদি আল্লাহর উপরে ভরসা করে , আজ হতে প্রতিদিন ১ ঘন্টা করে কুরআন শরীফ পড়া শিখতে শুরু করেন তবে আপনি মাত্র ২৭ দিন শেখার পর কুরআন শরীফ পড়তে , পারবেন ইন্‌শাআল্লাহ । শর্ত হল পড়তে হবে , শূন্যস্থান পূরণ করে লিখতে হবে ও পরীক্ষা দিতে হবে । এই বইটির ৪ টি স্বতন্ত্র বৈশিষ্ট্য আছে । 

১| প্রতিটি আরবী লেখার নীচে , বাংলা উচ্চারণ দেয়া আছে । 

২|  প্রচুর শূন্যস্থান পূরণ আছে । ভালো পেন্সিল ও ভালো রবার ব্যবহার করতে হবে । বইটি খাতা হিসাবে ব্যবহৃত হবে ।

২| প্রতি ঘন্টা পড়ার পর পরীক্ষা আছে । ফলে আপনি পরীক্ষা দিয়ে নিজেই বুঝতে পারবেন , আপনার ঐ ঘন্টার পড়া শেখা হয়েছে কিনা । 

২ | প্রতি দিন ১ ঘন্টা করে বইটি পড়ুন । মাত্র ২৭ দিনে কুরআন শরীফ পড়া শিখতে পারবেন , ইন্‌শাআল্লাহ । আর কোন কথা নয় । আসুন বিস্‌মিল্লাহ্ বলে শুরু করি ।

আরো পড়ুন :- নূরানী পদ্ধতিতে কুরআন শিক্ষা বই pdf - লেখক ক্বারী বেলায়েত হোসাইন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ