বিপ্লব হে বিপ্লব pdf download free - Author : আবদুস শহীদ নাসিম | Biplob He Biplob - Abdus Shohid Nasim Books

Image

Title : বিপ্লব হে বিপ্লব

Author : আবদুস শহীদ নাসিম

File Category : eBook, PDF Download

Edition : 1st, 2012

Number of Pages : 254

Country : Bangladesh

Language : Bengali Books PDF

PDF File Size : MB

PDF File Create : PDF Download

Last Update : 3/3/2022

Rating : ⭐⭐⭐⭐⭐

Page Quality : good quality



রাজধানীর ইস্কাটনস্থ বিয়াম অডিটরিয়ামে প্রতি মাসে আমরা কুরআন ভিত্তিক বিভিন্ন বিষয়ের উপর বক্তব্য দিয়ে আসছি । বিষয়ের উপর শ্রোতৃমন্ডলীকে বক্তব্যের কম্পোজ করা শীটও সরবরাহ করা হয় । অক্টোবর ২০০৯ মাসে বক্তব্য প্রদানের ২৯ তম ক্লাস অনুষ্ঠিত হয় । এ বক্তব্যটির বিষয়বস্তু ছিলো : ‘ মানুষের চিরশত্রু শয়তান ' । বক্তব্য শেষে তা পুস্তক আকারে প্রকাশের দাবি আসে । এটি সেই বক্তব্যেরই পুস্তিকারূপ । 

তবে বক্তব্য রাখার সময় এটি এক ফর্মারও কম ছিলো । পুস্তিকাকারে প্রকাশ কালে আমরা আরো কিছু জরুরি বিষয় সংযোজন করে দিয়েছি । ফলে এটি এখন আড়াই ফর্মার পুস্তক আকারে প্রকাশিত হলো । শয়তান মানুষের স্বঘোষিত চিরশত্রু হওয়া সত্ত্বেও মানুষ শয়তানের শত্রুতার ব্যাপারে , শয়তানের ধোকা প্রতারণার ব্যাপারে গাফিল এবং অসতর্ক । 

আল্লাহর বান্দাগণকে শয়তানের ব্যাপারে সজাগ সতর্ক করাই এ পুস্তিকাটি লেখার ও প্রকাশের মূল উদ্দেশ্য । এ পুস্তিকাটির মাধ্যমে আল্লাহ পাক যেনো আমাদের লেখক পাঠক সবাইকে আমাদের চিরশত্রু শয়তানের ধোকা প্রতারণার ব্যাপারে সজাগ সতর্ক হওয়ার তৌফিক দান করেন , এই প্রার্থনাই তাঁর দরবারে করছি । -আমিন আবদুস শহীদ নাসিম - নভেম্বর ৮ , ২০০৯,

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ