আই লাভ কুরআন PDF/পিডিএফ - I Love Quran PDF | লেখক : মুহাম্মাদ আতীক উল্লাহ

আই লাভ কুরআন PDF/পিডিএফ - I Love Quran PDF | লেখক : মুহাম্মাদ আতীক উল্লাহ, আই লাভ ইউ বই pdf download ইশকুল অব লাভ pdf লাভ ক্যান্ডি বই pdf আমার কুরআন

আই লাভ কুরআন পিডিএফ - I Love Quran PDF
#৯ বেস্টসেলার ইসলামী সাহিত্য
লেখক : মুহাম্মাদ আতীক উল্লাহ
প্রকাশনী : মাকতাবাতুল আযহার
বিষয় : ইসলামী সাহিত্য, কুরআন বিষয়ক আলোচনা
পৃষ্ঠা : 400, কভার : হার্ড কভার, সংস্করণ : 1st Published, 2018
আইএসবিএন : 9789849308669

আই লাভ কুরআন বই সম্পর্কে সংক্ষিপ্ত বর্ণনা.....
"আই লাভ কুরআন" লেখক : মুহাম্মাদ আতীক উল্লাহ রচিত বেস্টসেলার জনপ্রিয় ইসলামিক বই "আই লাভ কুরআন"  বইটি ইতিমধ্যেই শতসহস্র পাঠকের মনে ভিন্ন রকম ভালোবাসা তৈরি করেছে । প্রতিটি মুমিনই কুরআন কারীমকে ভালোবাসে। সবাই হয়তো ভালোবাসাটা প্রকাশ করতে পারে না বা প্রকাশ করার উপলক্ষ্য খুঁজে পায় না। কেউ কেউ ভেতরে সুপ্ত থাকা ভালোবাসাটা টের পায় না। বইটা পড়লে আমাদের বিশ্বাস, তারা ভালোবাসাটা নতুন করে অনুভব করবেন।
আর হাঁ, বইটা তাফসীর নয়। তরজমা নয়। নয় কোনও গবেষণা। বইটাতে কুরআন কারীমের বিভিন্ন আয়াত থেকে জীবনঘনিষ্ঠ কিছু শিক্ষা তুলে আনার চেষ্টা করা হয়েছে। সিরিজের পরবর্তী বইগুলো সম্পর্কেও একই কথা।
.
বইটা সংকলন করার পেছনে আমাদের উদ্দেশ্য ছিল, আমরা যারা সাধারন মানুষ আছি, তাদের কলবে কুরআনি মহব্বত সৃষ্টি করা। কুরঅান কারীমের প্রতি আগ্রহী করে তোলা। আমাদের কাজ হল নিয়তকে খালেস করে মেহনত করে যাওয়া, ফলাফল বা সফলতা রাব্বে কারীমের হাতে।
.
এ-বইয়ে জটিল কোনও তত্ত্ব আনা হয়নি। দুর্লভ কোনও তথ্যও প্রকাশ করা হয়নি। নিতান্ত ঘরোয়া ভঙ্গিতে কিছু আয়াতঘেঁষা গল্প তুলে ধরা হয়েছে। ইবরত ছেঁকে আনা হয়েছে।
.
রাব্বুল আ‘লামীন কুরআন কারীমকে আমাদের হৃদয়ের বসন্ত বানিয়ে দিন।
_______________________________________

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ