বই বেতাল রম্য PDF (short) লেখক আসিফ মেহ্‌দী | বই রিভিউ | Betal Rommo By Asif Mehdi

Titleবেতাল রম্য
Authorআসিফ মেহ্‌দী
Publisherশুভ্র প্রকাশ
Qualityহার্ডকভার
ISBN9789848881866
EditionRevised Edition, 2015
Number of Pages71
Countryবাংলাদেশ
Languageবাংলা

সাধারণের দৃষ্টি যা কিছু এড়িয়ে যায় লেখকদের দৃষ্টি সেখানেই আটকে যায়। সামাজিক জীবনে আমরা নানান রকম ঘটনার মধ্য দিয়ে যাই যেগুলো হয়তো আমরা ঠিকমতো খেয়ালই করিনা অথচ একজন লেখক ঠিক সেটাই তার লেখায় তুলে ধরেন যেটা প্রতিনিয়তই আমাদের সাথে ঘটে চলে। লেখক তুলে ধরেন ঘটনা, ফুটিয়ে তোলেন সামাজিক জীবনে ঘটনার প্রভাব।

বিই বেতাল রম্য লেখক আসিফ মেহ্‌দী | বই রিভিউ | Betal Rommo By Asif Mehdi
ছবি : বেতাল রম্য উপন্যাস

জনপ্রিয় কথাসাহিত্যিক আসিফ মেহেদী তার ‘বেতাল রম্য’ বইটিতে কুড়িয়ে এনেছেন বেশ কিছু সামাজিক অসঙ্গতি। রম্য-ব্যঙ্গ কৌতুকের ছলে লেখক হাসাতে হাসাতে আমাদের নিয়ে যাবেন কিছু সত্যের মুখোমুখি যা জীবন ও দেশ নিয়ে আমাদের ভাবিয়ে তুলবে। ২৬টি রম্য গল্পের বইটির প্রত্যেকটি গল্পই পাঠককে গভীরভাবে আকর্ষণ করবে। এর মধ্যে হরতাল বিষায়ক দুটি গল্প আছে যা পাঠককে ব্যাপক বিনোদন দিবে। তারপর আর্জেন্টিনা-ব্রাজিল দম্পতি, পান্না ভাই এইচএসসি, মর্নিং ওয়াক গল্পগুলো মন ছুঁয়ে যাবে। এছাড়াও দেশের সামাজিক-রাজনৈতিক বিষয়ে কয়েকটি গল্প আছে যা একজন পাঠককের অনুভূতিকে বদলে দিতে পারে।

অসংখ্য বইয়ের লেখক, বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় কথাসাহিত্যিক আসিফ মেহেদী ভাইয়ার প্রথম প্রকাশিত গ্রন্থ ‘বেতাল রম্য’। বইটি নিঃসন্দেহে একজন বইপিপাসু পাঠকের জন্য সুপেয় হবে। Ei Emran 💕 Review Credit

[বইটি পাওয়া যাবে: অনন্যা- প্যাভিলিয়ন-১৫, রকমারি ডট কম এ।]

বইমেলায় আগামী শুক্র ও শনিবারে সবার জন্য থাকছে একটি 'স্পেশাল অফার'! এই দুইদিন স্যাটায়ার ম্যাগাজিন 'রস+আলো' এবং কার্টুন পত্রিকা 'উন্মাদ'-এর আইডিয়াবাজ, আমাদের প্রিয় আসিফ মেহ্‌দী ভাইয়ের রম্য বই 'বেতাল রম্য' কিনলে পাবেন অতিরিক্ত ১০% কমিশন!!! অর্থাৎ ২৬ টি রম্যগল্পের ৬৪ পৃষ্ঠার এই বইটি পাবেন মাত্র ৬৫ টাকায় (মলাট মূল্য ১০০ টাকা)! 

বইমেলায় 'উন্মাদ' [স্টল নং-৫৬৪ ও ৫৬৫] এবং 'শুভ্র প্রকাশ' [স্টল নং-১৮৯]-এ পাওয়া যাচ্ছে 'বেতাল রম্য'। বিরহের রম্যগল্প, রম্য প্রেমকাহিনি, রম্য সায়েন্স ফিকশন, রম্য অ্যাডভেঞ্চার, রম্য ফিচার, রম্য ভ্রমণকাহিনি, রম্য নিউজ, রম্য স্মৃতি - এমন বিভিন্ন ধরনের ২৬ টি রম্যলেখা নিয়ে প্রকাশিত হয়েছে এই বই। বইটির প্রচ্ছদ ও অলঙ্করণ করেছেন দেশের স্বনামধন্য কার্টুনিস্ট আহসান হাবীব।

এবারের বইমেলায় সাড়া জাগানো এই বইয়ের দুইটি মুদ্রণের সব কপি দুই সপ্তাহেই নিঃশেষ হয়েছে। সেই উপলক্ষেই এই বিশেষ ছাড়ের ব্যবস্থা করা হয়েছে! যেসব বন্ধু বইমেলায় যাবেন, তাদের কাছে প্রিয় আসিফ মেহ্‌দী ভাইয়ের 'বেতাল রম্য' বইটি সংগ্রহ করার অনুরোধ রইল।

Read Betal Rommo Short PDF Or Buy Hardcover From Rokomari

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ