বুক রিভিউ প্রতিযোগিতা ২০২২ - ঈহা প্রকাশ

ঈহা প্রকাশের সকল পাঠকবৃন্দ, কেমন আছেন আপনারা? আপনারা সকলেই জানেন কিছুদিন আগে ঈহা প্রকাশ থেকে বই রিভিউ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। আজকে সেই প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা করতে চলে এসেছে ঈহা প্রকাশ।


  
প্রতিযোগিতায় আপনাদের সকলের অংশগ্রহণ ছিল সত্যিই প্রশংসনীয়। প্রত্যেক অংশগ্রহণকারী রিভিউর মান এতই ভালো ছিল যে নির্বাচকদের বিজয়ী চয়ন করতে বেশ খাটতে হয়েছে। বিশেষত, পাঠকদের নাম্বার এবং রিভিউর মান বিবেচনায় রেখে সম্পূর্ণ নিরপেক্ষভাবে বিজয়ী চয়ন করা ছিল বেশ কঠিন। তবুও আমরা প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা করতে পেরে আনন্দবোধ করছি।   

প্রতিযোগিতায় বিজয়ীদের নাম ক্রমানুসারে ঘোষণা করা হলোঃ  

১। অসূয়া বইয়ের অসাধারণ রিভিউ দিয়ে মাহবুবা জাহান ইভা এই প্রতিযোগিতায় প্রথম স্থান দখল করে নিয়েছেন,  

২। ইরাজ উদ্দৌলা দিবাকরের অনুবাদে স্টিফেন কিং-এর বই ‘আ গুড ম্যারিজ’ এর রিভিউ দিয়ে দ্বিতীয় স্থান দখল করেছেন সাম্য সৈকত,  

৩। বনফুল তার বাড়িটি বন্ধক রেখেছিল বইটির রিভিউ দিয়ে তৃতীয় স্থান দখল করেছেন অঞ্জন দাস,  

৪। জাবেদ রাসিন-এর মরে যায় নক্ষত্রেরা বইটির রিভিউ দিয়ে চতুর্থ স্থান দখল করে নিয়েছেন সামিহা হোসেন শৈলী,  

৫। বৃত্তবন্দির রিভিউ দিয়ে পঞ্চম স্থান দখল করেছেন মালিহা তাবাসসুম রিমু, আপনাদের সকলকেই শুভেচ্ছা এবং অভিনন্দন।   

এছাড়া বিজয়ীদের পাশাপাশি যাদের নাম উল্লেখ না করলেই নয় তাদের মধ্যে একজন হলেন তরুণ পাঠক, এস এম রফিকুজ্জামান আকিব (যক্ষ), এবং আরেকজন হচ্ছেন মাহমুদুল হাসান (অনাহূত), যিনি তার ব্যস্ত সময়ের মধ্যে সময় বের করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন।   

প্রতিযোগিতায় সেরা পাঠকের তালিকাটাও কিন্তু খালি থাকছে না। অনেকেই রিভিউতে গঠনমূলক আলোচনা করেছেন। তাদের সকলেই ধন্যবাদ। তাদের মধ্যে থেকে যে ব্যক্তিটি সেরা পাঠক হিসেবে নির্বাচিত হয়েছেন, তার নাম হলো রাফিয়া রহমান।  

প্রতিযোগিতায় বিজয়ী এবং সেরা পাঠক হিসেবে নির্বাচিত হওয়া সকলকেই ঈহা প্রকাশের অফিশিয়াল পেইজে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।  

আমরা ঘোষণার শেষ পর্যায়ে চলে এসেছি। যারা প্রতিযোগিতায় বিজয়ী হতে পারেননি, তাদের মন খারাপের কিছু নেই। ঈহা প্রকাশ সামনে এমন আরো প্রতিযোগিতার আয়োজন করতে চলেছে। আমরা আশা করব আপনারা ঈহা প্রকাশের সাথে সমানভাবে এগিয়ে যাবেন। এবং অবশ্যই প্রতি মাসে সবচেয়ে সেরা কন্ট্রিবিউটরদের জন্যও কিন্তু থাকছে বিশেষ পুরষ্কার।   

এ পর্যন্ত আসার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ। সকলেই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, আসসালামু আলাইকুম।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ