নীড়ে ফেরার আহবান : দীপ্তিময়ী টিম (pdf short) Nire Ferar Ahoban By Diptimoye Team

বই : নীড়ে ফেরার আহবান
লেখক : দীপ্তিময়ী টিম
প্রকাশনী : আয়ান প্রকাশন
বিষয় : ইসলামী সাহিত্য
সম্পাদক : ওস্তাদ তানজীল আরেফীন আদনান
পৃষ্ঠা : 199, কভার : পেপার ব্যাক
আইএসবিএন : 9789849599869, ভাষা : বাংলা
প্রথম প্রকাশ : ১০ মে ২০২২ | 20% Cashback On Wafilife



নীড়ে ফেরার আহবান বইটির প্রধান আলোচ্য বিষয় 'আত্বার প্রশান্তী' নীড়ে ফেরার আহবান এখানে নীড় বলতে লেখকগন আল্লাহর এবাদত ও তার কাছে নতো হওয়ার মাধ্যমে হৃদয়ে যে তৃপ্তি অনুভব হয় তাই বুঝিয়েছেন। লেখক বলেন, যে আত্মা যত বেশি আল্লাহর কাছে নিজেকে সমপর্ণ করতে পারে তার নীড়টা তত বেশিই প্রশান্তিতে ভরে উঠে। বইটির বিষয় : ইসলামী সাহিত্য এবং 
আয়ান প্রকাশনীর মাধ্যমে বইটি প্রকাশিত হয়েছে। নীড়ে ফেরার আহবান রচনায় দীপ্তিময়ী টিম, মোট পৃষ্ঠা সংখ্যা ১৯৯ এবং প্রথম প্রকাশ - ১০ মে, ২০২২ এ।

দিনশেষে ক্লান্ত আমরা নিজের বাড়িতে যে শান্তির একটা অনুভূতি পাই তা কি আর কোথাও পাওয়া যায়? যায় না! কারণ নিজের ঘরেই নিজের আসল সুখ, যে সুখ পৃথিবীর অন্য কোথাও নেই। তেমনিভাবে আমাদের আত্মার ও একটি নীড় আছে। দিনশেষে আমাদের আত্মা ও প্রশান্তি খুঁজে বেড়ায় সেই নীড়ে। যে আত্মা দিনশেষে সেই নীড় খুঁজে পায় না সেই আত্মা কখনো প্রশান্তি পায় না। আর আত্মার প্রশান্তি মিলে আল্লাহর ইবাদাত ও শুকরিয়া আদায়ে। যে আত্মা যত বেশি আল্লাহর কাছে নিজেকে সমপর্ণ করতে পারে তার নীড়টা তত বেশিই প্রশান্তিতে ভরে উঠে। 
“নীড়ে ফেরার আহ্বান” এমন একটি বই, যে বইতে এক ঝাঁক দ্বীনি বোন আপনাদের অতৃপ্ত আত্মাকে নীড়ের সন্ধান পেতে সাহায্য করবে। যে নীড়ে ফিরে আপনাদের আত্মা প্রশান্তিতে ভরে উঠবে। যে আলো আপনাকে সত্যের পথ দেখাবে। ইন-শা-আল্লাহ আপনার আত্মার হারিয়ে যাওয়া সেই নীড়কে খুঁজে পেতে সহায়ক হবে আমাদের এই বইটি। দ্বীনের পথে অটল থাকার পরও মাঝেমাঝেই কিছু কষ্ট আমাদের এমনভাবে গ্রাস করে যে আমরা তখন হয় নিজেকে, না হয় রবকে দোষারোপ করি৷ আমরা অধৈর্য হয়ে পড়ি। এমনই সব দুর্বিষহ জীবনের নীড়হারা মানুষদের নীড়ের সন্ধান দিতেই আসছে, “নীড়ে ফেরার আহ্বান।”

“নীড়ে ফেরার আহ্বান” ক্রয় করুন :- Wafilife | Niyamah

Nire Ferar Ahoban Read Online Short PDF

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ