বই অনলি লাভ (বাংলা) লেখক এরিক সেগাল Only Love Bangla Anubad Boi : Erich Segal Books


Title অনলি লাভ
Author এরিখ সেগাল
Publisher নহলী
Quality হার্ডকভার
Edition 2nd Published, 2020
Number of Pages 206
Country বাংলাদেশ
Language বাংলা

ভালোবাসা অনেক ধরনের হয়, কারো কারো ভালোবাসা পূর্ণতা পায় কারোটা আবার অপূর্ণ থেকে যায়। কিছু ভালোবাসা হারিয়ে যায় অজানা থেকেই। কিন্তু এই গল্পের ভালোবাসা আবার একটু অন্যরকম । পূর্ণতা পেয়েছে নাকি পায়নি বলা মুশকিল। 

- গল্পের শুরুটা প্যারিস থেকে, মেডিকেল ট্রেনিংয়ে দেখা হয় সিলভিয়া এবং ম্যাথিউ এর! ( সিলভিয়া ধনাঢ্য পরিবারের মেয়ে) । তাদের এখানে ট্রেনিং দেওয়া শেষ হলে তাদের পাঠানো হবে ইথিওপিয়া, সেখানে যুদ্ধ আহতদের সেবার জন্য এবং সেখানকার মানুষদের উন্নত সেবায় উদ্দেশ্যে, ট্রেনিং এ প্রথম দিনেই সিলভিয়াকে দেখে ম্যাথিউ এর ভাল লেগে যায় , সেখান থেকে তাদের বন্ধুত্ব শুরু হয় । ম্যাথিউ খুব ভালো পিয়ানো বাজাতে জানে। সে পিয়ানো বাজাতে খুব পছন্দ করে তাই শব্দহীন একটি ছোট পিয়ানো তার সাথে সব সময় রাখে । সেই পিয়ানোর সুর শুধু সেই শুনতে পায় !! সিলভিয়া এবং ম্যাথিউ দুজন মিলে বাকি দিনগুলো খুব ভালোই প্যারিসে ঘুরে বেরিয়েছে ! এর ভিতরেই তারা একজন আরেকজনের খুব ভালো বন্ধু হয়ে উঠে! প্যারিসে তাদের ট্রেনিং শেষ হওয়ার পর তাদের পাঠিয়ে দেয়া হয় ইথিওপিয়া ! সেখানে তাদের সম্পর্কটা আরো গভীর হতে থাকে ! তারা একসাথে থাকা শুরু করে এবং সিদ্ধান্ত নিয়েছে তারা বিয়ে করবে ! তারা পরবর্তী জীবনটা এখানেই থেকে যাবে এই সিদ্ধান্ত নেয় তারা ! খুব সুন্দর এবং সুখে ছিল তাদের জীবন! মাঝেমধ্যে রোগীদের সেবা দেয়ার জন্য তাদের পার্শ্ববর্তী গ্রামে যেতে হতো ! 



সেদিনও সিলভিয়া ও ম্যাথিউ গাড়ী করে যাচ্ছিল ! হঠাৎ করে তাদের গাড়ির উপর আক্রমণ করা হয়( ইথুপিয়া তে তখন স্নায়ু যুদ্ধ চলছিল ) ‌! ম্যাথিউকে আগে থেকে বন্দুক চালানো শেখানো হয়েছিল ! তার কাছে থাকা বন্দুকটি বের করে গুলি ছুড়ে একজনকে ! তখন সিলভিয়া গাড়ি চালাচ্ছিল ! কিছুক্ষণ পর সবকিছু অন্ধকার হয়ে আসে ম্যাথিউ জানে না কি হয়েছিল! যখন ম্যাথিউ এর জ্ঞান ফিরে সে তাকে একটা হাসপাতলে আবিষ্কার করে ! সে জানতে পারে তার মাথায় গুলি লেগেছিল! তাকে নিয়ে আসা হয়েছে সুইজারল্যান্ড এবং তার মাথার অপারেশন করে তাকে সুস্থ করা হয়েছে ! উদ্বিগ্ন হয়ে ওঠে সিলভিয়ার খবর নেয়ার জন্য ! কিন্তু কেউ বলতে পারে না সে কোথায় ! তার পুরো দুনিয়া ওলট পালট হয়ে যায় ! তারপর খবর বের হয় ! 

Only Love Boi Bangla Anubad Video Review



বড় বড় করে লিখা
- ইটালি রাজকীয় বিয়ে" 

দুই সম্রাজের মিলন,নিকোলো রিনালদি (মেট্রো করপোরেশন এর চেয়ারম্যান উওরাধিকারী) এবং সিলভিয়া দালেসান্দ্রো( ইটালির সর্ববৃহৎ কর্পোরেশন ফামা এর ডিরেক্টর এর কন্যা) একত্রিত হচ্ছে !

 সিলভিয়া তাকে ফেলে গেল কেন? ! কেনই বা তাকে একা ফেলে গেল সেটাও ম্যাথিউ জানেনা ! ! ম্যাথিউ সুস্থ হয়ে আবার চলে গেল ইথিওপিয়া ! সেখানে আর আগের সিলভিয়া নেই ! সে নিজেকে মানিয়ে নিয়ে এগিয়ে চলল !! এরপর ম্যাথিউ এর জীবনে কিছু গুরুত্বপূর্ণ ঘটনা ঘটে ! যেমন সিলভিয়াকে হারানোর পর কোনোদিন আর সে পিয়ানো বাজাতে পারেনি তার মাথা থেকে সব সুর হারিয়ে গিয়েছে( এটা তার জন্য খুবই কষ্টদায়ক ছিল সে পিয়ানো বাজানো খুবই বেশী ভালবাসত ) ! ইথুপিয়া থেকে ফিরে এসে জেনেটিক ইঞ্জিনিয়ারিং নিয়ে কাজ শুরু করে এবং কয়েক বছরের মধ্যেই সে সফল হয় ! ধীরে ধীরে সে সবকিছু গুছিয়ে নিচ্ছিল কিন্তু হঠাৎ করে একটি কল তাকে তার সব পুরনো স্মৃতি মনে করিয়ে দিল ! ইটালির অন্যতম ধনাঢ্য ব্যক্তি নিকোলো রিনালদি স্ত্রী সিলভিয়ার ব্রেন টিউমার এর চিকিৎসা করতে হবে মেথিউ ওকে । 


Find Out Your Most Popular Books From Here


ম্যাথিউ কি পারবে সিলভিয়াকে সুস্থ করে তুলতে , যদি পারে তাহলে কি হবে !? ম্যাথিউ কি তার মনের ভিতরে এত বছর ধরে জমা থাকা সব প্রশ্নের উত্তর গুলো খুঁজে পাবে !? কেনইবা সিলভিয়া এমন করল, বাকি উওর গুলো জানতে চাইলে পড়ে ফেলুন 🥱 এরিক সেনেগালের লেখা অসাধারণ গল্পটি মন ছুঁয়ে গেছে !সাথে মনে কিছুটা আঘাত হেনেছে !!

Review Credit 💕 - ইমরান

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ