সর্বনাশিনী : পিডিএফ : সায়ন্তনী পূততুন্ড | Shorbonashini By Sayantani Puttund Books PDF Download Free


লেখিকা : সায়ন্তনী পূততুন্ড
প্রকাশনীয় : গ্রন্থরাজ্য
জনরা : সিরিয়াল কিলিং/ডার্ক সাইকোলজিক্যাল থ্রিলার
প্রচ্ছদ : সজল চৌধুরী
পৃষ্ঠা : ২৮৮
মুদ্রিত মূল্য : ৫৫০ টাকা


◾ফ্ল্যাপ থেকে:
শহরে একের পর এক ধনকুবেরের রহস্যময় মৃত্যু। আপাতদৃষ্টিতে মৃত্যু স্বাভাবিক মনে হলেও এর পেছনে লুকিয়ে রয়েছে রহস্য। প্রত্যেকের মৃত্যুর আগেই ফেসবুকে হচ্ছে খুনের অগ্রিম পোস্ট। তারপরেও কিছুই করতে পারছে না পুলিশ। তাদের সন্দেহ এর পেছনে রয়েছে এক কৃষ্ণাঙ্গী সুন্দরীর হাত। কিন্তু কে সে? তার উদ্দেশ্যই বা কি? তদন্তে নামল চৌকস সিআইডি অফিসার অধিরাজ বন্দ্যোপাধ্যায় আর তার দল।


◾পাঠ-প্রতিক্রিয়া:
"সাদা আর কালোর খেলায় আপনাকে স্বাগতম। সেটা দাবা হোক কিংবা গায়ের রঙ।" দুর্দান্ত একটা থ্রিলার পড়লাম। শুরু থেকেই কাহিনীতে টানটান উত্তেজনা। এন্টাগোনিস্ট আর প্রোটাগোনিস্ট চরিত্রের সমানে সমান লড়াইটা ভালোই জমিয়েছেন লেখিকা।


"সর্বনাশিনী" সিআইডি অফিসার অধিরাজ ও অর্ণব সিরিজের বই। সর্বনাশিনী নাম শুনেই বোঝা যাচ্ছে খুনী চরিত্র নারী। তবে সেই নারীকে খুঁজতে যেয়ে কত নারীর দরবারে হাজিরা দিতে হলো গোয়েন্দা অধিরাজ আর তার সহকারী অর্ণবকে তা পড়ে রীতিমতো চমকাতে হয়েছে। বাজাজ আর জয়সওয়াল টাইটেলের ভিড়ে পাঠক যে কয়বার থই হারাবে তা আর নাই বা বললাম!! ওহ, সে কি এক রহস্যরে বাবা!!


বইটা শুরু করার আগে এতোটা আশা ছিলোনা। সায়ন্তনী পূততুন্ডের বই প্রথমবার পড়লাম। শুরু যে করলাম, দিন-রাত এক করে এই বইয়ের মধ্যেই ডুবে ছিলাম। অসংখ্য চরিত্র, তারপরেও যেন গোছানো একটা কাহিনী। কোথাও একটুও ধীর হয়নি। বেশ ভালো রকমেই মস্তিস্ককে উত্তেজনা দিয়েছে বলা যায়।




বোরিং সময় কাটছে? নয়তো রিডার্স ব্লকে আছে কেউ? তাহলে মাস্ট রিড হিসাবে সাজেস্ট করবো বইটা। শুরু করলে ফেলে রাখতে পারবেন না...


পিডিএফ ডাউনলোড করুন সম্পূর্ণ ফ্রিতে 💕


◾ব্যক্তিগত রেটিং: 4.25/5

◾গুডরিডস রেটিং: 4.03/5

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ