Tell Me Your Dreams pdf (Bangla Anubad) Anish Das Apu | (টেল মি ইয়োর ড্রিমস pdf অনীশ দাস অপু বাংলা অনুবাদ পিডিএফ

  • Title টেল মি ইয়োর ড্রিমস পিডিএফ ডাউনলোড 
  • Author অনীশ দাস অপু অনুবাদ বই pdf download
  • Publisher অনিন্দ্য প্রকাশ
  • Quality পিডিএফ / PDF Download Free
  • ISBN 9789844140912
  • Edition 2nd Printed, 2011
  • Number of Pages 254
  • Country বাংলাদেশ
  • Language বাংলা বই পিডিএফ ডাউনলোড করুন
Tell Me Your Dreams Bangla Anubad PDF By Anish Das Apu Books Review PDF Or eBook You can download any Version Available on Our Website. Tell Your Dreams PDF ☑️ you can read review of the book Tell Me Your Dreams & Anish Das Apu is most popular book translator in Bangladesh 💕 So Download Tell Me Your Dreams PDF & Enjoy 😍 The Books.

Tell Me Your Dreams Bangla Anubad PDF By Anish Das Apu Books Review PDF Or eBook You can download any Version Available on Our Website. Tell Your Dreams PDF ☑️ you can read review of the book Tell Me Your Dreams & Anish Das Apu is most popular book translator in Bangladesh 💕 So Download Tell Me Your Dreams PDF & Enjoy 😍 The Books.

ভেবেছিলাম এই ব‌ইটার রিভিউ দেবো না। কারণ এই ব‌ইয়ের রিভিউ দিতে যে যোগ্যতা লাগে তা আমার নেই। দ্বিতীয়ত, এই ব‌ই সম্পর্কে যাইই বলতে যাই মনে হয় স্পয়লার হয়ে যাবে। ব‌ইটা তিন অধ্যায়ের। প্রথম অধ্যায়ের স্পয়লার না দিয়ে দ্বিতীয় বা তৃতীয় অধ্যায় সম্পর্কে আসলে বলা সম্ভব না।
গতদিন সিডনি শেলডনের 'দি নেকেড ফেস' ব‌ইটার রিভিউ তুমুল জনপ্রিয়তা পেয়েছে। ইনবক্সে প্রায় পঞ্চাশজন ব‌ইটা কিভাবে পাবে এই বিষয়ে আমার কাছে জানতে চেয়েছে। আর শুধুমাত্র এই কারণে সিডনির সেরা কাজটা নিয়ে কয়েক লাইন লেখার প্রয়োজন বোধ করলাম। কারণ আমার মতে, যেসব পাঠক সিডনিকে চিনতে চান তাদের জন্য এই ব‌ইটা অবশ্যপাঠ্য। 

আমার থ্রিলার পড়া শুরু হয়েছিলো এই ব‌ইটা দিয়ে। এতটাই মুগ্ধ করেছিলো এই ব‌ই আমাকে যে রীতিমত থ্রিলার লাভার হয়ে গিয়েছিলাম। তারপর অজস্র থ্রিলার পড়েছি, কিন্তু সাইকোলজিক্যাল থ্রিলারে এই ব‌ইটা আমার পড়া সেরা ব‌ই ছিলো,আছে, থাকবে।

গল্পটার শুরু হয়েছে তিন তরুণীকে দিয়ে অ্যাশলি,টনি আর অ্যালেট। তিনজন সম্পূর্ণ তিন ধরনের। টনি খুব রাগী, জেদি। অ্যাশলি খুব ভোলাভালা আর অ্যালেট খুব মায়াবতী আর দানশীল মেয়ে। টনি পছন্দ করে গান গাইতে,অ্যালেট পছন্দ করে ছবি আঁকতে আর অ্যাশলি একজন কম্পিউটার গ্রাফিক্স এক্সপার্ট। টনি পার্টি করতে পছন্দ করে,ছোট ছোট ড্রেস পরে। কিন্তু অ্যাশলি এসব পছন্দ করে না। এদিকে টনি আবার অ্যাশলিকে দেখতে পারে না তবে অ্যালেটকে খুব‌ই ভালোবাসে। অ্যালেট সাধারণত টনির কথার বাইরে কিছু করে না।

দেশের ভিন্ন ভিন্ন শহরে ঘটে গেলো অনেকগুলো খুন। সবগুলো খুন এক‌ই প্যাটার্নে করা হয়েছে বলে পুলিশ সন্দেহ করতে থাকে এটা নিশ্চয়ই কোনো স্যাইকোপ্যাথের কাজ।

প্রথম অধ্যায়ে আপনারা খুনের বর্ণনা পাবেন,পরের অধ্যায়ে পাবেন বিচার চলাকালীন সময়ের গল্প আর শেষ অধ্যায়ে পাবেন মানসিক চিকিৎসার বর্ণনা। থ্রিলার থেকে সাধারণত শেখার কিছু থাকে না কিন্তু এই ব‌ইটা থেকে শেখার অনেক কিছু পাবেন। (MPD) নিয়ে টেক্সটবুক পড়ার পাশাপাশি এই ব‌ইটা গল্পচ্ছলে পড়েও ভবিষ্যত সাইকিয়াট্রিস্টরা অনেক কিছু শিখতে পারবেন বলেই আমার ধারণা। এবং আমার আরো ধারনা এটাই সিডনি শেলডনের সারাজীবনে লেখা সেরা উপন্যাস।

একটা সময়ে চাওয়ার আকাঙ্খা খুব বেশি থাকে এবং সেই চাওয়ার মাঝে প্রাপ্তির সংখ্যাটা পরিপূর্ণ না হলে রাগ,জিদ হয়।কিন্তু একটা বয়সে এসে যখন দেখবেন প্রাপ্তির ঝুলি পরিপূর্ণ তো দূরে থাক কোনো কিছু চাওয়ার আকাঙ্খাই কমে গেছে বা নেই বললেই চলে।তখন বুঝবেন আপনার মাঝে ম্যাচুউরিটি চলে আসছে।আর ঠিক তখনি নিজের জীবনের ইনসিকিউরড দিকগুলোকে সিকিউরড করার আপ্রাণ চেষ্টা করুন।সফলতা আপনার দ্বারপ্রান্তে এসে হাজির হবে।

সিডনি শেলডন এর "টেল মি ইয়োর ড্রিমস" বইটাতে লেখাটা পড়েছিলাম। 

বইটা বাংলায় রূপান্তর করেছিলেন অনীশ দাস অপু।

পাঠকনন্দিত অনুবাদক অনীশ দাস অপু ১৯৬৯ সালের ৫ ডিসেম্বর বরিশাল জেলায় জন্মগ্রহণ করেন। তাঁর পিতা প্রয়াত লক্ষ্মী কান্ত দাস। ১৯৯৫ সালে এই কৃতি লেখক ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ থেকে সম্মানসহ স্নাতকোত্তর পাস করেন। ছাত্রাবস্থায়ই তিনি দেশের জনপ্রিয় ও শীর্ষস্থানীয় সাপ্তাহিক, পাক্ষিক ও মাসিক পত্রিকাগুলোতে অনুবাদক হিসেবে কাজ করতে শুরু করেন, এবং ফিচার, গল্প ও উপন্যাস অনুবাদ করতে থাকেন। অনীশ দাস অপু এর বইগুলো সাধারণত থ্রিলার ও হরর ধাঁচেরই হয়ে থাকে। তবে ক্লাসিক ও সায়েন্স ফিকশনেও অনুবাদেও পিছিয়ে নেই তিনি। অনীশ দাস অপু এর বই সমূহ এর মাঝে উল্লেখযোগ্য হলো থিংক অ্যান্ড গ্রো রিচ, আ স্ট্রেঞ্জার ইন দ্য মিরর (সিডনি শেলডন), দ্য স্কাই ইজ ফলিং (সিডনি শেলডন), সিলেক্টেড মিস্ট্রি স্টোরিজ (আলফ্রেড হিচকক), শ্যাডো অফ দ্য ওয়্যারউলফ (গাই এন স্মিথ), ইলেভেন মিনিটস (পাওলো কোয়েলহো), প্রেত, শাঁখিনী, কিংবদন্তীর প্রেত, আয়নাপিশাচ, পিশাচবাড়ি ইত্যাদি। এ পর্যন্ত তাঁর অনূদিত গ্রন্থের সংখ্যা প্রায় চার শতাধিক। অনীশ দাস অপু এর বই সমগ্র বাংলাদেশের থ্রিলার ও হরর পাঠকদের কাছে তুমুল জনপ্রিয়তা লাভ করেছে। বাংলাদেশে পাশ্চাত্য ধারার হরর গল্প ও উপন্যাস লেখার ক্ষেত্রে তিনি যোগ করেছেন এক নতুন মাত্রা, পেয়েছেন তুমুল পাঠকপ্রিয়তা। 

Tell Me Your Dreams Download PDF Or Read Online

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ