গিভঅ্যাওয়ে - প্রাচীন মিশরীয় পুরাণ এবং দেবতাদের গোপন রহস্য

গিভঅ্যাওয়ে

ঋদ্ধ প্রকাশ - Wriddho Prokash থেকে খুব সম্ভবত আগামী ২২ আগস্ট প্রকাশিত হচ্ছে মিশরীয় পুরাণ নিয়ে বই মিশর: প্রাচীন মিশরীয় পুরাণ এবং দেবতাদের গোপন রহস্য৷ রয় জ্যাকসনের বইটির অনুবাদ করেছেন দেশের অন্যতম সেরা অনুবাদক শাহেদ জামান৷ সুন্দর একটি ভূমিকা লিখে দিয়েছেন জনপ্রিয় পুরাণ লেখক এস এম নিয়াজ মাওলা।


বইটির প্রকাশ উপলক্ষ্যে আপনাদের জন্য একদম ছোটো একটি গিভঅ্যাওয়ে করতে চাচ্ছি আমরা৷ বিজয়ী একজন ঋদ্ধ প্রকাশের তরফ থেকে উপহার পাবেন মিশর বইটির একটি কপি৷
নিয়মাবলী:
  • ১. নিশ্চয়ই লক্ষ করেছেন আমরা প্রচারণার সময় অনেকগুলো ভিন্ন ভিন্ন প্রচ্ছদ দিয়ে প্রচারণা চালিয়েছি৷ আপনার প্রথম কাজ হবে কোন প্রচ্ছদ্দটি আপনার কাছে মনে হচ্ছে বইটির ফাইনাল প্রচ্ছদ তা খুঁজে বের করা৷ অবশ্যই অনুমানের ভিত্তিতে।
প্রচ্ছদগুলোর ড্রাইভ লিংক কমেন্টে দিয়ে দেয়া হলো৷
  • ২. এরপর এই গ্রুপে এসে হ্যাসট্যাগ দেবেন #মিশর_ঋদ্ধ_আড্ডাখানা_প্রচ্ছদ_অনুমান৷ তারপর বইয়ের ব্লার্বটা যুক্ত করে দেবেন৷ ব্লার্বের লেখাটা এই পোস্টের শেষে যুক্ত করে দিচ্ছি৷ কপি পেস্ট করে ফেলতে পারবেন সহজেই৷
  • ৩. যে ছবিটা বাছাই করলেন তা অবশ্যই পোস্টে যোগ করে দেবেন। ক্রপ করে শুধু ফ্রন্টের অংশটা পোস্ট করলেও সমস্যা নেই কোনো।
  • ৪. আমরা জানি অনেকে সঠিক অনুমান করে ফেলবেন৷ তাদের মাঝ থেকে একজনকে লটারির মাধ্যমে একজন বিজয়ী নির্ধারণ করা হবে৷ যদি বিজয়ী ব্যক্তি ইতোমধ্যে প্রি-অর্ডার করে থাকেন, তাহলে তার খরচ ফেরত দেয়া হবে।
  • ৫. ছবি পোস্ট করার শেষ সময় বই প্রকাশের আগ পর্যন্ত বা প্রচ্ছদ বুকশপগুলো দেখে ফেলার আগ পর্যন্ত৷ সে হিসেবে ২১ কিংবা ২২ আগস্ট হয়তো হবে শেষ সময়৷ প্রতিযোগিতা শেষ হয়ে গেলে জানিয়ে দেয়া হবে।
  • ৬. ঋদ্ধ প্রকাশ কর্তৃপক্ষ গিভঅ্যাওয়ের যে-কোনো কিছু পরিবর্তন করতে পারেন।
তাহলে আর বসে থেকে কী করবেন? এখনই অনুমান করে ফেলুন কোন প্রচ্ছদটি আপনার মনে হচ্ছে ফাইনাল৷ বইয়ের সংক্ষিপ্ত বর্ণনা সহ সেই ছবি পোস্ট করে জিতে নিন সুদৃশ্য এক বই।
ব্লার্বের লেখা:
মিশরীয় পুরাণের জগতটা বড় বিশাল, বড় বিস্তৃত। অনেক সময়ই আমাদের এ জগতে প্রবেশ করে হাবুডুবু খেতে হয়। খেই হারিয়ে ফেলতে হয় তথ্যের ভিড়ে। এই বইটি সেজন্যই হতে পারে আপনার জন্য দারুণ এক সহায়ক।
হয়তো মিশরীয় পুরাণ পড়া শুরু করতে চাচ্ছেন। কোত্থেকে শুরু করবেন বুঝতে পারছেন না। এই বইটি আপনার যাত্রা শুরুর জন্য দারুণ এক উপকরণ। কিংবা দেখা গেল বড় এবং বিস্তৃত কোনো মিশরীয় পুরাণের বই পড়ছেন। কিন্তু কাহিনির মাঝে অনেক নামই অপরিচিত লাগছে, অনেক তথ্যই ঘোলাটে মনে হচ্ছে।
তখন চট করে এই বইটির কিছু পৃষ্ঠা উলটালেই হয়তো পেয়ে যাবেন আপনার কাঙ্ক্ষিত তথ্য। সংক্ষেপিত আকারে সাজিয়ে লেখা আছে, আপনাকে গাইড করবার জন্য।
এই বইতে স্থান পেয়েছে মিশরীয় দেবদেবীদের নাম এবং সংক্ষিপ্ত বর্ণনা, প্রত্যেকের ছবি, পৌরাণিক প্রাণী, তাদের বর্ণনা এবং ইতিহাসের আলোকে পুরাণের ভূমিকা। প্রতিটি অংশের সাথে আছে প্রাসঙ্গিক ছবি। মিশরীয় পুরাণের অভূতপূর্ব পথে আপনার যাত্রা সুগম হোক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ